Youtube video downloader online 2021.

Best 6 Youtube video downloader.  Android & Pc 2021.

Youtube. বর্তমান বিশ্বের অন্য তম বড় ভিডিও শেয়ারিং প্লাটফর্ম। এখানে যে কেউ চাইলেই ভিডিও আপলোড শেয়ার মন্তব্য বা যে কারো ভিডিও তে এক্সেস  নিতে পারে, মোবাইল-ট্যাবলেট-অথবা ডেস্কটপ কম্পিউটার দিয়ে।
 আপনি Youtube video downloader ব্যবহার করে খুব সহজে mp3,  mp4  সহ প্রয়জনিও উচ্চ এবং নিম্নমানের রেজোলিউশন ভিডিও ডাইনলোড করতে পারবেন।


পিসি এবং মোবাইল এর জন্য জনপ্রিয় এপ্স /সফ্টওয়্যার এর লিংক সহ বর্ননা দেওয়া হলো।

Vidmate.

Youtube video downloader , vidmate ,

বর্তমানে সেরা এবং জনপ্রিয় মোবাইল এপ্স এটি।Vidmate মূলত Youtube ভিডিও ডাইনলোড করার উপযোগী করেই ডিজাইন করা হয়েছে। এটি সরা সরি এস,ডি কার্ডে ভিডিও সেভ করা সহ বেশ কিছু বারতি সুবিধা রয়েছে এতে।search বার থাকায় খুব সহজে যে কোন ভিডিও খুজে বের করা যাই। প্রয়জনিও উচ্চ / নিম্ন মানের  রেজুলেশনে ভিডিও ডাইনলোড করা যাই।

Softorino Youtube Converter.

Youtube video downloader

Softorino Youtube Converter দ্বারা আপনি Youtube থেকে এক ক্লিক এর মাধ্যমে ভিডিও ডাইনলোড করতে পারবেন। সেই সঙ্গে এটা আপনাকে অ্যাপেল/আইফোন ডিভাইস এর জন্য Mp3/Mp4 কনভার্ট করে দিবে।

By click Downloader

Youtube video downloader, By click Downloader

এটি আমার মতে সেরা video downloader সফটওয়্যার। কেননা আপনি browser দেখার সময় এটা আপনাকে Download এর জন্য বলবে ডাইনলোড আইকনে ক্লিক করলেই শুরু হবে ডাইনলোড।Mp4-4K-Mp3 ভিডিও HD_Mp4 সাপোর্ট করে এটাতে।

SnapDownloader,

Youtube video downloader

এটি উইন্ডোজ এবং ম্যাক এর জন্য। youtube সহ প্রয় ৮০০+ ওয়েবসাইট এটা সাপোর্ট করে ভিডিও ডাইনলোডার হিসাবে। এটা দিয়ে ৩৬০° ভিডিও সহ Mp3-Mp4-4K ভিডিও ডাইনলোড করতে পারবেন। সে সঙ্গে Youtube চ্যানেলের সমস্ত ভিডিও বা প্ল্যে লিষ্ট সব ভিডিও এক সঙ্গে ডাইনলোড করতে পারবেন।

Itubego.

Youtube video downloader, Itubego

একটি সফ্টওয়্যার যা আপনাকে ইউটিউব থেকে ভিডিও ডাইনলোড করতে সহায়তা করবে।  এটাতে বেশ কিছু অডিও এবং ভিডিও ফর্ম্যাট সাপোর্ট কর।যেমনঃ Mp3,  Mp4, 4K, HD-Mp4…

4K Video Downloader.

Youtube video downloader, 4K Video Downloader

এটি একটি জন প্রিয় ডাইনলোডার। এটি মূলত পিসি, ম্যাক এবং লিনাক্সের জন্য। 3D অডিও সহ,এটিতে ৩৬০° ভিডিও সাপোর্টে করে। তাছাড়াও 4K, 1080p, 720p,  HD_Mp4 ভিডিও ডাইনলোড করতে পারবেন।

সাধারণ জিজ্ঞেসা {FAQ}

Youtube video download এর জন্য কোনটা সেরা.?

  1. Vidmate

  2. By click Downloader
  3. Itubego
 

 

এ বিষয়ে আরো কিছু জানার থাকলে কমান্ড করতে পারেন, অথবা মেইন করুন support@tech24update.com এই ঠিকানাই।

ধন্যবাদ সময় দিয়ে পোষ্ট টি পড়ার জন্য🇧🇩

Leave a Comment