আর্টিকেল লিখে ইনকাম করুন, পেমেন্ট বিকাশ, রকেট এ নিন।

 

আর্টিকেল লিখে ইনকাম করুন

কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন আমিও ভালো আছি। বর্তমান সময় ঘরে বসে অনলাইনে ইনকাম করার ইচ্ছা সবার মনের মাঝে থাকে। বর্তমান বিশাল এই নেট দুনিয়ায় আনেক কিছু করেই আনলাইনে টাকা ইনকাম করা যাই। আর্টিকেল রাইটিং তার মধ্যে একটি।

আর্টিকেল রাইটিং মূলত কি.? আর্টিকেল রাইটিং মূলত শখের বসে লিখা লিখি তা হতে পারে গল্প,কবিতা,জিবনী, পণ্য বা বিশেষ বিষয়ের উপর বিস্তারিত বর্ণনা। যেগুলা বিভিন্ন ওয়েব সাইডে আমরা দেখতে পাই।আরো সহজ ভাবে বললে বিভিন্ন ওয়েবসাইটে আমাদের প্রয়জনিও বিষয়ে যে লিখা গুলা পড়ি সেগুলাই আর্টিকেল,  আপনি এখন যে লিখা গুলা পড়ছেন এটা একটা আর্টিকেল। অনেকে এ কাজ কে কন্টেন্ট লিখাও বলে থাকে।আপনিও যদি চান ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করতে। তাহলে এই পোষ্ট টা আপনার জন্য, ..

আর্টিকেল লিখে আপনি অফলাইন /অনলাইন দুই মাধ্যমেই অর্থ উপার্জন করতে পারেন।  আপনি চাইলে ক্লায়েন্টের জন্য আর্টিকেল লিখতে পারেন।UpworkFiverr, সহ বিভিন্ন মার্কেটপ্লেস রয়েছে, যেখানে ৫০০+ ক্লায়েন্ট আর্টিকেল রাইটিং অফার পোষ্ট করে থাকে।তাছাও আপনি নিজের ব্লগ সাইডে আর্টিকেল লিখে Google ads মাধ্যমে ইনকাম করতে পারেন।  

আপনি চাইলে আমাদের জন্য আর্টিকেল লিখতে পারেন।

কি ভাবে আপনি আপনার লিখা আর্টিকেল Tech24Update এ পোকাশ করে ইনকাম করবেন, এ বিষয়ে পোষ্টের নিচে বিস্তারিত বলে দিবো। 

আমার দ্বারা কি সম্ভব.?  হ্যা সম্ভব, বিশ্বাস করেন এটা খুব একটা কঠিন কাজ নয়। আপনি চাইলেই সম্ভব। শুধু একটু পরিশ্রম করতে হবে।বিভিন্ন ওয়েবসাইটে গিয়ে বড় বড় লেখকের লেখা গুলা পড়েন।  আইডিয়া পেয়ে যাবেন।।

তো চলুন শুরু করি., ।

কি দিযে শুরু করবেন, কি ভাবে শুরু করবেন, কোথাথেকে শুরু করবেন।

দারান আস্তে😄

প্রথমে আপনাকে বিষয় নির্বাচন করতে হবে অর্থাৎ আপনি কন বিষয়ে লিখবেন।আপনি যে বিষয়ে লিখবেন চাচ্ছেন অবশ্য সেই বিষয়ে আপনার পুরোপুরি জ্ঞান থাকতে হবে। এবং সেই বিষয়ের উপর প্রচুর রিসার্চ করতে হবে। আর্টিকেল রাইটিং জন্য আপনাকে অবশ্য সেই বিষয়ে সিলেকশন করতে হবে যেটাতে আপনি এক্সপার্ট।  এটা খুবি গুরুত্বপূর্ণ। তারপর।

কি-ওয়ার্ড রিসার্চ.? 

 কি-ওয়ার্ড রিসার্চ আর্টিকেল রাইটিং এর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।আপনি যত ভালো কি-ওয়ার্ড রিসার্চ করতে পারবেন আপনার লিখা আর্টিকেল ততো ভালো রেংক করবে গুগলে।বলা হবে থাকে”কি-ওয়ার্ড ইজ কিং”আশা করি বুঝতে পেরেছে।

 কোথাথেকে কি-ওয়ার্ড রিসার্চ করবো.?আনলাইনে অনেক টুলস আছে যা একাজে আপনাকে সাহায্য করবে।চাইলে এই লিংক থেকে কি-ওয়ার্ড রিসার্চ করতে পারেন। 

সব কিছু ঠিক থাকলে এবার লিখা শুরু করুন। লিখার সময় অবশ্য কিছু নিয়ম মেনে লিখতে হবে আপনাকে, তা নাহলে আপনার লিখা Google rank করবে না।প্রথমে সুন্দর একটি হেড লাইন দিন।যেমন এখানে আমি দিয়েছি আর্টিকেল লিখে ইনকাম করুন /যেনো পাঠক হেড লাইন পড়েই আর্টিকেল টি পড়ার প্রতি আগ্রহী হয়।

তার পর ভূমিকা লিখুন। অর্থাৎ আর্টিকেল এর মধ্যে আপনি কি কি বিষয়ে লিখছেন।ভূমিকার মাঝে অবশ্যই আপনার টার্গেট কি-ওয়ার্ড রাখবেন কেননা Google ranking এ খুব কাজে দেয়।তারপর যে বিষয়ে লিখতে চাচ্ছেন তা বিস্তারিত বর্ণনা করবেন।সব সময় গুছিয়ে লিখার চেষ্টা করবেন।  প্রতিটা তথ্য সঠিক এবং বিস্তারিত লিখবেন। এতে পাঠকের উপকার হবে।এবং সে আপনার লিখার অপেক্ষায় থাকবে।

আপনি চাইলে আমাদের জন্য আর্টিকেল লিখতে পারেন। হ্যা আপনি যদি চান খুব দূত ইনকাম করতে তবে এটাই আপনার জন্য সর্বউত্তম।

 

 

লিখার নিয়মঃ

আপনি যদি চান Tech24Update এর হয়ে আর্টিকেল লিখবেন এবং আপনার লিখা আর্টিকেল গুলা Tech24Update প্রকাশিত হোক তবে আমাদের কিছু নিয়ম মেনে লিখতে হবে।

১০০% কপিরাইট মুক্ত হতে হবে, অর্থাৎ আপনার ব্যক্তিগত লিখা হতে হবে কপি পেষ্ট চলবেনা। টার্গট কি-ওয়ার্ড ফলো করে লিখতে হবে।

 

আপনি আগ্রহী হলে বিস্তারিত নিয়ম জানতে মেইল করুন এই ঠিকানায় admin@tech24update.com

প্রমেন্ট কি ভাবে নিবো.?

আমরা সাধারণত ১৫ দিন পর পর অর্থাৎ মাসের ২তারিখ এবং ১৭ তারিখ পেমেন্ট দিয়ে থাকি। বিকাশ, রকেট,ও নগদ মোবাইল ব্যংকের মাধ্যমে ।

এ বিষয়ে আরো কিছু জানার থাকলে কমেন্ট করতে পারেন, অথবা মেইল করুন support@tech24update.com এই ঠিকানাই।

ধন্যবাদ সময় দিয়ে পোষ্ট টি পড়ার জন্য🇧🇩

11 thoughts on “আর্টিকেল লিখে ইনকাম করুন, পেমেন্ট বিকাশ, রকেট এ নিন।”

Leave a Comment